বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

১২০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : র‌্যাব-১১ এর সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্প অভিযান চালিয়ে ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো.ইমরান হোসেন (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।


মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে বন্দর উপজেলার মদনপুর কলেজ রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মো. ইমরান হোসেন বন্দরের মদনপুরের কালীবাড়ি এলাকার রাণীর বাড়ির ভাড়াটিয়া এবং মৃত মৃত নুরুল ইসলামের ছেলে।


বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-১১, সিপিএসসি নারায়ণগঞ্জ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।


মোস্তাফিজুর রহমান জানান, গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল মাদক ব্যবসায়ী ইমরানকে গ্রেপ্তার করা হয়। ধৃত মাদক ব্যবসায়ী বন্দর থানাসহ আশপাশ এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে আসছিল বলে জানা যায়। তার বিরুদ্ধে বন্দর থানায় দ্রুত বিচার আইন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।


গ্রেপ্তারকৃত ইমরানের বিরূদ্ধে বন্দর থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাব।

এই বিভাগের আরো খবর