বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

১০ টাকা কেজি দরে চাল বিক্রির উদ্বোধন করলেন কাউন্সিলর রুহুল আমিন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৩ মে ২০২০  

সিদ্ধিরগঞ্জে অসহায়, গরীব ও হতদরিদ্রদের মাঝে সরকার ঘোষিত ১০ টাকা কেজি দরে ওএমএসের চাল বিক্রির উদ্বোধন করেছেন জেলা যুবলীগের সদস্য ও নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা। বুধবার (১৩ মে)  সিদ্ধিরগঞ্জে বৌ-বাজার মোড়ে এ চাল বিক্রির কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

 

চাল ক্রয় করতে আশা ব্যাক্তি আব্দুল জব্বার বলেন, এ মহামারিতে ১০ টাকা ধরে ২০ কেজি চাল পেয়েছি। পরিবার নিয়ে সামনে দিনগুলোতে ভালোভাবে চলতে পারবো। 

 

আকলিমা বেগম নামে এক মহিলা বলেন, এ দুর্যোগের সকলের কাজকর্ম বন্ধ। এই সময় ১০ টাকা কেজি দরে চাল কিনতে পেরে আমরা আনন্দিত। এ কার্যক্রম দীর্ঘদিন যেন অব্যাহত থাকে। 

 

কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, নারায়নগঞ্জ সিটি করর্পোরেশনের মাধ্যমে ৮নং ওয়ার্ড ৫৫০ জন নিম্ন আয়ের পরিবার এ কার্ড হাতে পেয়েছে। সরকার এই মহামারি দুর্যোগে জনগনের মুখে খাবার তুলে দিতে ১০ টাকা কেজি চাল দিচ্ছে। সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিতরণ চলছে। অবশ্যই কার্ড সাথে নিয়ে আসতে হবে।

 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন, বাংলাদেশের একটি জনগণও না খেয়ে থাকবেনা, তিনি তার কথা রেখেছেন। এ মহামারিতে বিশে^র অনেক দেশ সামাল দিতে হিমশিম খাচ্ছে, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহস নিয়ে জনগণকে এই করোনার মোকাবিলা করতে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন। যা বিশ্ব নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে অভিন্দন জানিয়েছেন। তিনি সরকারের স্বাস্থ্যবিধি মেনে ওয়ার্ড বাসিকে সমানে দিনগুলো চলতে আহবান করেছেন।   

এই বিভাগের আরো খবর