শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

১নং ওয়ার্ডে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সোমবার (১১ নভেম্বর) বাদ মাগরিব নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি বায়তুল আমান জামে মসজিদে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। দোয়া শেষে গরীব ও দুঃস্থদের মাঝে তবারক বিতরণ করা হয়।


সিদ্ধিরগঞ্জে নাসিক ১নং ওয়ার্ড এলাকার তরুণ যুবলীগ কর্মী মো.ফারুক প্রধান, সাব্বির, শাকিল ও  ওসানাজুবায়েরের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগ নেতা আলহাজ্ব আনিসুর রহমান প্রধান (মিশু), আবু হাসনাত শাকিল, মো. জসিম উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।


মিলাদ ও দোয়ায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয় ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয় এবং নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়। 


এসময় আনিসুর রহমান মিশু  বলেন, ১৯৭২ সালের ১১ নভেম্বর বঙ্গন্ধুর নির্দেশে যুব আন্দোলনে শহীদ শেখ ফজলুল হক মনি এ সংগঠনটি প্রতিষ্ঠা করেন। তৎকালীন সময়ে সদ্যস্বাধীন হওয়া বাংলাদেশের প্রগতিশীল যুব সমাজকে ঐক্যবদ্ধ করে দেশ গড়ার কাজে সম্পৃক্ত করার লক্ষ্যে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে প্রতিষ্ঠা লাভ করে আওয়ামী যুবলীগ। 

এই বিভাগের আরো খবর