শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

হাজীগঞ্জ ঘোপটায় মাদকের ছোবল

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : নারায়ণগঞ্জ  সদর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন এলাকায় পুলিশ সোর্স নওফেল ও জামানের যোগসাজসে মাদক ব্যবসা জমজমাট। ফতুল্লা থানার হাজীগঞ্জ ও ঘোপটা এলাকায় মাদক ব্যবসায়ী বাভনসহ  মাসুদ বেপরোয়া হয়ে উঠেছে বলে অভিযোগ এলাকাবাসীর। 

জানাগেছে, গত কয়েক বছর ধরে নবীগঞ্জ থেকে আগত মাদক ব্যবসায়ী মাসুদ আর বাভন হাজীগঞ্জ, ঘোপটা, পাঠানটুলী, এনায়েতনগরসহ পাশ্ববর্তী এলাকায় গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল বিক্রি করে যাচ্ছে। এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এ ব্যাপারে বাধা দিলে মাদক ব্যবসায়ীরা অস্ত্র দিয়ে মেরে ফেলার হুমকী দিয়ে থাকে বলে অভিযোগ রয়েছে। 

পুলিশ সোর্স শহরের পাইকপাড়া এলাকার নওফেল ও খানপুর জোড়া ট্যাংকী এলাকার জামানের  শেল্টারে তাদের মাদক ব্যবসাকে আরো চাঙ্গা করে তুলেছে। একইভাবে সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলী এলাকার মাদক ব্যবসায়ী তনির ও সুফিয়ান দেদারছে মাদক বিক্রি করে যাচ্ছে বলে এলাকাবাসী জানান। 

অপরদিকে শহরের খানপুর হাসপাতাল সড়কে চা দোকানী ময়না চা বিক্রির অন্তরালে গাঁজাসহ ইয়াবা বিক্রি করে বলে অভিযোগ রয়েছে। এছাড়া খানপুর  রেললাইন, সবুজবাগ, চানমারী, তল্লা, আজমেরীবাগসহ পাশ্ববর্তী এলাকায় বিভিন্ন মাদক স্পট পরিচালনা করছে পুলিশ সোর্স নওফেল ও জামান। 

প্রশাসনকে ম্যানেজ করার কথা বলে প্রতিনিয়ত সোর্স নওফেল ও জামান হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে। মাদক ব্যবসায়ীদের মরণ নেশা সেবন করে যুব সমাজ আজ ধবংসের পথে ধাবিত হচ্ছে। 

এই বিভাগের আরো খবর