বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

সড়ক-মহাসড়কে গরুর হাট বসানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : ডিসি

প্রকাশিত: ১২ আগস্ট ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, কেউ যদি সড়ক অথবা মহাসড়কে গরুর হাট বসানোর চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

ঈদুল আযহা উপলক্ষে নৌ-পথে যাত্রীদের নিরাপওা নিশ্চিত করতে সন্ধ্যার পর বালুবাহী বাল্বহেড বন্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে। রোববার (১২আগষ্ট) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় তিনি এসব কথা বলেন।

জেলার সকল রাজনৈতিক প্রশাসনিক ও উচ্চপদস্থ কর্মকর্তা ও কর্মচারীদের সমন্বয়ে জেলা আইন শৃঙ্খলা কমিটির এ মাসিক সভা অনুষ্ঠিত হয়। 
সভায় ইন্ডাষ্ট্রিয়াল পুলিশের এসপি জাহিদুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ এহসানুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (সার্বিক) রেজাউল বারী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসক) মোঃ মনিরুল ইসলাম, র‌্যাব এ এপি বাবুল আক্তার, হাইওয়ে পুলিশের এ এসপি আক্তারুজ্জামান, সদর উপজেলার নির্বাহী অফিসার হোসনেআরা, জেল সুপার সুবাস ঘোষ, এনডিসি জ্যোতিময় বিকাশ, সদর উপজেলার চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, বন্দর উপজেলা মুকুল চেয়ারম্যান প্রমূখ মাসিক সভায় উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক রাব্বি মিয়া কোরবানির পশুর হাটে বেপারীরা পশু আনার সময় সন্ত্রাস, চাদাঁবাদ, ছিনতাই ও অজ্ঞান পার্টির খপ্পরে না পড়ে সেজন্য পুলিশ, র‌্যাব কোস্ট গার্ডকে সড়ক ও নৌ-পথে নিরাপত্তা নিশ্চিত করার নির্দেশ দেন। 

এছাড়াও তিনি পবিত্র ঈদ উপলক্ষে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ছিনতাই নির্মূলে পুলিশ টহল ব্যবস্থার  জোরদার করার কথা বলেন। 
 

এই বিভাগের আরো খবর