মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

স্বেচ্ছায় আমার এলাকা ছেড়ে চলে যান : সেলিম ওসমান

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

বন্দর (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, তীর্থস্থান লাঙ্গলবন্দ স্বয়ংসম্পূর্ণ চাই। জায়গা অবৈধ দখল মুক্ত চাই। এ কাজে কোন গড়িমসি চলবেনা। দুটি সরকারী ডিপার্টমেন্টের মধ্যে কোন ঝামেলা থাকলে সেটা তাদের নিজস্ব ব্যাপার। কিন্তু আমার কাজ স্তব্ধ করে দেবেন সেটা হবেনা।

 

 এমন করলে স্বেচ্ছায় আমার এলাকা ছেড়ে চলে যান। উন্নয়ন কাজে লোকাল ডিস্টার্ব হলে পুলিশ দেখবে। সরকারী কোন ডিপার্টমেন্ট ডিস্টার্ব করলে আমি দেখব। এখানে পুলিশ বক্স স্থাপন করা হবে। কাজ চলমান থাকাবস্থায় সব সময় এখানে পুলিশ থাকবে। ৫ বছর হয়ে গেছে সম্পূর্ণ প্রজেক্ট ফাইনাল হয়ে যাওয়ার কথা। আমরা দঃুখিত এবং লজ্জিত দুটি স্নানঘাট ছাড়া কিছুই করতে পারি নাই।

 

নদীর পাড়ের জায়গা কারোর না। এ মাথা থেকে ও মাথা পর্যন্ত ভেঙ্গে দখল মুক্ত করতে হবে। এ জায়গার উন্নয়নের জন্য ২শ’ ১০ কোটি টাকা বরাদ্ধ দিয়েছে। এত টুকু জায়গায় এত বড় ফান্ড আর কখনো আসেনি। তাই যেভাবে বরাদ্ধ সেভাবে কাজ করতে হবে।
সোমবার (২৭ জানুয়ারী) হিন্দু ধর্মাবলম্বীদেও তীর্থস্থান বন্দরের লাঙ্গলবন্দ স্নানঘাট উন্নয়ন মূলক কার্যক্রমের অগ্রগতি সম্পর্কিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।


 নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিনের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন, বন্দর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, জেলা জাতীয় পার্টির সভাপতি আবুল জাহের, ব্যবসায়ী খালেদ হায়দার খান কাজল, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, বন্দর থানার ওসি রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু,সালিমা হোসেন শান্তা প্রমুখ। উপস্থিত ছিলেন বন্দর ইউপি চেয়ারম্যান এহসানউদ্দিন আহমেদ, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ, মুছাপুর  ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
 

এই বিভাগের আরো খবর