বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

স্বেচ্ছাসেবক লীগকে ঢেলে সাজানো হচ্ছে : মতি

প্রকাশিত: ১৩ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মতিউর রহমান মতি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে প্রতিটি জেলার স্বেচ্ছাসেবক লীগের কমিটিকে ঢেলে সাজানো হচ্ছে। সেইসাথে নারায়ণগঞ্জ জেলা কমিটিকেও। অন্যান্য সংগঠনের চেয়েও স্বেচ্ছাসেবক লীগ কমিটি আরো শক্তিশালী হবে।


শনিবার ( ১৩ জুলাই ) বিকেল তিনটায় শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালেরর দ্বিতীয় তলায় নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

মতিউর রহমান মতি বলেন, আমাদের দায়িত্ব পড়েছে নারায়ণগঞ্জ কমিটির উপর। আমরা আজ বর্ধিত সভায় মধ্যদিয়ে জেলা, উপজেলা ও পৌরসভা কমিটির নেতৃবৃন্দের সাথে কমিটির বিষয়ে কথাগুলো শুনবো এবং কোন সমস্যা থাকলে তা দ্রুত সমাধান করে যত তাড়াতাড়ি আমরা কমিটির গঠন করবো। আমাদের লক্ষ্য শুধুমাত্র জেলা না জেলার সাথে সাথে প্রতিটি উপজেলা ও ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের কমিটির গুরুত্ব দিবো। যাতে করে জেলা কমিটির গঠনের পরপরই এসকল কমিটিগুলো গঠন করা হয়। আমাদের একটাই লক্ষ্য সেটি হলো স্বেচ্ছাসেবক লীগকে সুসংগঠিত করে আরও শক্তিশালী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।


জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নিজাম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া সাত্তারের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এড. আব্দুল আলীম বেপারী।


সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক ফিরোজ হোসাইন, জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক এড. ইকবাল হোসাইন, ত্রাণ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল সায়েম, পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক আবুল ফজল রাজু।


এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহমেদ লিটনসহ বিভিন্ন উপজেলা ও পৌরসভা কমিটির নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর