শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

স্বেচ্ছাসেবক দল নেতা শাহ্ আলমকে গ্রেপ্তাারে নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সরকারি তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক জিএস ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ্ আলম ভূঁইয়াকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল ।


বৃহস্পতিবার (২৩ মে) এক বার্তায় এ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, দেশে গণতন্ত্র ও আইনের শাসন নেই। দেশের গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠা করতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে । এই সরকার বেআইনিভাবে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আজ কারারুদ্ধ। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়াসহ সারাদেশে মিথ্যা মামলায় আটক নেতাকর্মীদের মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি ।

 

প্রতিবাদ জানিয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা এসএম শৈবাল হোসেন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আ.জব্বার, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদল নেতা শাহাজাদা আলম রতন, তরিকুল হাসান লিংকন, সামাউল ইসলাম স্বর্ণা, মো.রুবেল হোসাইন ।

 

প্রসঙ্গত, গত ( ২১ মে ) বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সুচিকিৎসা ও নিঃশতর্ মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের কর্মসূচিতে অংশ গ্রহণ শেষে ফেরার পথে জোনাকি সিনেমা হলের সামনে থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়া গোয়েন্দা পুলিশ ডিবি গ্রেপ্তার করেন। পরে তাকে পল্টন থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এই বিভাগের আরো খবর