শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

স্বেচ্ছাসেবক দল নেতা শাহ্ আলম ঢাকায় গ্রেফতার

প্রকাশিত: ২১ মে ২০১৯  


স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) :  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি দাবিতে অনুষ্ঠিত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের মিছিল শেষে ফেরার পথে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ আলম ভূঁইয়া ও জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মাসুদ রানাকে গোয়েন্দা পুলিশ  ডিবি  গ্রেফতার করেছেন । পরে তাদেরকে পল্টন থানায় প্রেরণ করা হয় ।

বিষয়টি নিশ্চিত করে জেলা স্বেচ্ছাসেবক দল নেতা রুবেল কিবরিয়া জানান, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের কর্মসূচিতে অংশ গ্রহন শেষে ফেরার পথে জোনাকি সিনেমা হলের সামনে থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়া ও জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মাসুদ রানাকে আটক করে ডিবি পুলিশ । পরে তাকে পল্টন থানা পুলিশ নিয়ে যায় ।

জানাগেছে, মঙ্গলবার (২১ মে) দুপুর ১২টার দিকে নয়াপল্টন এলাকায়  মিছিল করা হয়। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে ফের নয়াপল্টনে এসে শেষ হয়। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।
 

এই বিভাগের আরো খবর