বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

স্বাধীনতা দিবসের রাতে ওমর ফারুকের মরদেহ আসছে

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের আল নূর মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত বন্দরের প্রবাসী ওমর ফারুকের মরদেহ দেশে আসছে। 

মঙ্গলবার (২৬ মার্চ) স্বাধীনতা দিবসের রাত সাড়ে ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইট মরদেহ নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

 সোমবার (২৫ মার্চ) রাতে ওমর ফারুকের ভগ্নিপতি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সিঙ্গাপুর এয়ারলাইন্স কর্তৃপক্ষ এ বিষয়টি নিশ্চিত করেছে  এবং তারা আমাদের সঙ্গে যোগাযোগ করছে। 

তাদের দেয়া তথ্যানুযায়ী মঙ্গলবার রাত সাড়ে ১০টায় বিমানটি শাহজালাল বিমানবন্দরে অবতরণ করবে। বুধবার (২৭ মার্চ) সকাল ৯ টায় নিহতের জানাযা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে স্থানীয় গোরস্থানে দাফন সম্পন্ন করা হবে। 

ওমর ফারুকের অন্তঃসত্ত্বা স্ত্রী সানজিদা জামান নিহা বলেন, ওমর ফারুক নিউজিল্যান্ডের একটি কনস্ট্রাকশন কোম্পানিতে কাজ করতেন। ২০১৭ সালের ২৯ ডিসেম্বর তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর ওমর ফারুক নিউজিল্যান্ড চলে যান। 

গত বছরের ১৬ নভেম্বর তিনি ছুটিতে বাড়িতে আসেন। কিছুদিন বাড়িতে পরিবারের সঙ্গে কাটিয়ে ১৮ জানুয়ারি আবার নিউজিল্যান্ড ফিরে যান তিনি।
 

এই বিভাগের আরো খবর