বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

স্ত্রীর পর করোনাভাইরাসে আক্রান্ত করোনা যোদ্ধা খোরশেদ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৩০ মে ২০২০  

স্ত্রীর পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে নারায়ণগঞ্জের করোনা যোদ্ধা কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। শনিবার (৩০ মে) বিকেলে নমুনা পরীক্ষার রিপোর্টে তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন কাউন্সিলর খোরশেদ। বর্তমানে  তিনি নিজ বাসায়তেই চিকিৎসা নিচ্ছেন।


এরআগে গত ২৩ মে করোনাভাইরাসে আক্রান্ত হন তাঁর স্ত্রী আফরোজা খন্দকার লুনা। বর্তমানে আইসোলেশনে রয়েছেন তিনি।


কাউন্সিলর খোরশেদ যুগের চিন্তাকে জানান, করোনা মৃতদের নিয়ে কাজ করায় আমি ও আমার টিমের সদস্যদের নমুনা পরীক্ষা করানো হয়। শনিবার নমুনা পরীক্ষার ফলাফলে আমার করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হয়। কিন্তু আমি শারীরিকভাবে সুস্থ আছি। বাসাতেই চিকিৎসা নিচ্ছি। আশা করি আগামী ৪ দিনের মধ্যে আমি সুস্থ হয়ে উঠতে পারবো।


তিনি জানান, আগামী ৪ দিন আমি স্বশরীরে উপস্থিত না থাকলেও আমাদের দাফন, টেলিমেডিসিন, প্লাজমা সংগ্রহ, সবজি বিতরণ, মধ্যবিত্তের জন্য ভুর্তকি মূল্যে খাবার বিক্রি ও ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমার টেলিফোন ২৪ ঘন্টা খোলা আছে। যেকোনো প্রয়োজনে আমাকে জানালে আমাদের টিম মেম্বাররা আপনাদের সমস্যা সমাধানে সচেষ্ট থাকবে।


উল্লেখ্য, শুক্রবার (২৯ মে) পর্যন্ত ৬১টি মরদেহ দাফন করেছে টিম খোরশেদ। এখন পর্যন্ত এ টিমের ১৩ জনের মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন  ৩ জন। ইতিমধ্যেই সুস্থ হয়ে কাজে ফিরেছেন ১ জন।

এই বিভাগের আরো খবর