শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

স্ত্রীকে হত্যার পর আত্মহত্যার ঘটনায় ২ মামলা দায়ের

প্রকাশিত: ৩ জুলাই ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে। উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের শেখকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। 


খবর পেয়ে পুলিশ মঙ্গলবার রাতে স্বামী স্ত্রী দুজনের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় দুটি মামলা হয়েছে।


পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে নোয়াগাঁও ইউনিয়নের শেখকান্দি গ্রামে মুদি দোকানদার বাচ্চু মিয়া(৫০) তার স্ত্রী মুকতাজ (৪৫) কে শ্বাসরোধে হত্যার পর নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 


এ ঘটনায় আশপাশের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ মঙ্গলবার রাতে দুজনের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটেছে। 


সোনারগাঁ থানার এসআই সলিমুল জানান, মুদি দোকানী বাচ্চু মিয়া (৫০) তার স্ত্রী মুকতাজ(৪৫) এর মধ্যে পারিবারিক কলহ ছিল। তাদের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। সবাই বিবাহিত। বড় ছেলে মালেশিয়া থাকে। 


মঙ্গলবার বিকেলে পারিবারিক কলহের কারণেই মুদি দোকানদার বাচ্চু মিয়া তার ঘরের ভেতরে দারজা বন্ধ করে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর নিজেও ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ ঘটনায় বুধবার সকালে বাচ্চু মিয়ার ছোট ছেলে শরিফ বাদী হয়ে একটি হত্যা ও অপমৃত্যু মামলাসহ দুটি মামলা দায়ের করেছেন।


সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, বাচ্চু মিয়া নিয়মিত জুয়া খেলায় আসক্ত ছিলেন। প্রায়ই এ নিয়ে পরিবারের মধ্যে দ্বন্দ্ব হতো। হয়তো জুয়া খেলার টাকার জন্য স্ত্রীর সাথে দ্বন্দ্ব হয়েছিল আর এ ঘটনায় স্ত্রীকে হত্যার পর নিজে আত্ম হত্যা করেছেন।
 

এই বিভাগের আরো খবর