শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

স্ত্রীকে কুপ্রস্তাব দেয়ার প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে জখম

প্রকাশিত: ২৮ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বন্দরে স্ত্রীকে কুপ্রস্তাব দেওয়ার প্রতিবাদ করায় স্বামী শাহীন (৪৬) কে কুপিয়ে জখম করেছে শীর্ষ সন্ত্রাসী বল্টু আমজাদ ও তার সহযোগীরা। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার ২৪নং ওয়ার্ডস্থ বক্তারকান্দি এলাকায় এ ঘটনাটি ঘটে।   

এ ঘটনায় আহত শাহীনের স্ত্রী ববি আক্তার বাদী হয়ে শুক্রবার দুপুরে শীর্ষ সন্ত্রাসী বল্টু আমজাদসহ ৫জনকে আসামী করে বন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন।  

মামলায় অভিযুক্তরা হলেন, বন্দর উপজেলার বক্তারকান্দি এলাকার মৃত লালচাঁন সর্দারের ছেলে বল্টু আমজাদ, তার ভাই মনির ওরফে টুন্ডা মনির, একই এলাকার বল্টু আমজাদের ছেলে হৃদয়,আপল মিয়া ও শফিক।

আহতের স্ত্রী ববি আক্তার জানান, ২৪নং ওয়ার্ডস্থ আমিরাবাদ সরকার পাড়া এলাকায় বসবাস করে আসছি। আমার স্বামী মোঃ শাহীন মিয়া একজন দিনমজুর। কিছুদিন যাবৎ বক্তারকান্দি এলাকায় দোকানে সদাই কিনতে গেলে ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী বল্টু আমজাদ আমাকে পথরোধ করে নানা আপত্তি জনক কথাবার্তাসহ অঙ্গভঙ্গী করে থাকে। 

আমার স্বামী শাহিন মিয়া তাকে একাধিকবার সাবধান করার পরও তার উত্যক্তের মাত্রা আরো বেড়ে যায়। আমার স্বামী শাহীন মিয়াকে সন্ত্রাসী বল্টু আমজাদ ও তার আত্মীয়-স্বজনরা মিলে উল্টো গালমন্দ করে।
 
এ ঘটনার জের ধরেই শুক্রবার সকালে রং মিস্ত্রি শাহীন তার কাজের উদ্দেশ্যে বের হলে তার পথ রোধ করে পূর্ব পরিকল্পিতভাবে উপরোক্ত অভিযুক্তরা রামদা,লাঠি-সোটা নিয়ে বেধড়ক মারধর করে। 

এক পর্যায়ে বল্টু আমজাদ রামদা দিয়ে কুপিয়ে শাহীনকে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে রং মিস্ত্রি শাহীনের চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
 
বন্দর থানার ওসি রফিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান, এর আগেও অভিযুক্তদের বিরুদ্ধে বন্দর থানায় একটি নারী নির্যাতন মামলা দায়ের করেছিলেন আহত শাহীনের স্ত্রী  ববি আক্তার। 

এ মামলায় আমজাদ নামে একজন কারাদন্ডও দেয়া হয় কিছুদিন আগে সে মুক্তি পেয়েছে। ধারণা করা হচ্ছে এ ঘটনার জের ধরেই শাহীনের ওপর হামলা চালিয়েছে আমজাদ ও তার লোকজন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 
 

এই বিভাগের আরো খবর