শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

সৌদি আরবে বাস দুর্ঘটনায় রূপগঞ্জের দুই সহদোর নিহত

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সৌদি আরবে বাস দুর্ঘটনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের দুই সহোদর নিহত হয়েছে। নিহতরা হলেন, রূপগেঞ্জর কাঞ্চন পৌরসভার ৮নং ওয়ার্ডের কলাতলী এলাকার হাবিব উল্লাহ্ মিয়ার ছেলে বড় ছেলে আব্দুল হালিম (৩২) ও মেজো ছেলে দ্বীন ইসলাম (২৮) ।


বুধবার (১৭ অক্টোবর) এ পবিত্র মক্কা নগরীর নিকটবর্তী এলাকায় দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন হাবিব উল্লাহ্ মিয়ার ছোট ছেলে ইসলামউদ্দিন। বুধবার বাংলাদেশ সময় ১১টার দিকে ছোট ছেলে ইসলামউদ্দিন (২৫) মোবাইল ফোনে তার পরিবারকে এ খবর জানায়। 


এদিকে এ সংবাদে নিহতের পরিবারে চলছে শোকের মাতম। পরিবার স্বজনদের কান্নায় বাতাস ভারী হয়ে উঠেছে এলাকার পরিবেশ। এলাকার আশেপাশের শতশত লোকজন তাদের বাড়িতে সমবেদনা জানাতে আসছে।


নিহতের ছোট বোন সীমা আক্তার জানান, দীর্ঘদিন ধরে তার তিন ভাই আব্দুল হালিম, দ্বীন ইসলাম ও ইসলামউদ্দিন জীবিকার তাগিদে সৌদি আরবে বসবাস করে আসছেন। তারা সেখানকার একটি কন্সট্রাকসন কোম্পানীতে কাজ করত। নিহত আব্দুল হালিমের আলাউদ্দীন নামে ৩ মাসের একটি ছেলে সন্তান রয়েছে ও দ্বীন ইসলামের ১৪ মাসের হালিমা নামে একটি কন্যা সন্তান রয়েছে। 


ছোট ভাই ইসলামউদ্দিনের বরাত দিয়ে সীমা আক্তার আরো জানান, গত বুধবার কাজ শেষে জিহরা এলাকা থেকে মদিনায় ফেরার জন্য তারা ওমরা যাত্রী বোঝাই একটি গাড়িতে চড়ে। তারাসহ মোট ৩৯ জন যাত্রী নিয়ে বাসটি গন্তব্যস্থলে আসতেছিল। স্থানীয় সময় রাত ৭টার দিকে মদিনা থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে হিজরা রোডে একটি লোডারের সাথে ধাক্কা লাগলে বাসটিতে আগুন ধরে যায়।

 

এতে ঘটনাস্থলেই আব্দুল হালিম ও দ্বীন ইসলামসহ ৩৫ যাত্রী মৃত্যুবরণ করেন। গুরুতর আহত হন ইসলাম উদ্দিনসহ আরো কয়েকজন। তাদের স্থানীয় আল হামনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ কাঞ্চন পৌরসভা মেয়র রফিকুল ইসলাম রফিক জানান, ঘটনাটি জানতে পেরেছি। খুবই দুঃখজনক। তবে এ ব্যাপারে নিহতের পরিবারের কারো সাথে এখনও কথা হয় নি।
 

এই বিভাগের আরো খবর