শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

সৌদি আরবে নির্যাতনের শিকার মুন্নিকে ফিরিয়ে আনতে আবেদন

প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের সিংলাব গ্রামের মুন্নি আক্তার গৃহকর্মী হিসাবে সৌদী আরবে গিয়ে যৌন নির্যাতনের শিকার হওয়ার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে রোববার (১৮ আগস্ট) মুন্নির বাবা সিরাজুল ইসলাম নির্যাতিতা মেয়েকে দেশে ফিরিয়ে আনার জন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ে লিখিত আবেদন করেছেন। 


সিরাজুল ইসলাম লিখিত আবেদনে উল্লেখ করেন, তার মেয়ে মুন্নি আক্তার বাংলাদেশ সরকার ও সৌদি আরবের সব নিয়মকানুন মেনে ও প্রশিক্ষণ নিয়ে গৃহকর্মী হিসাবে গত ২ জুন সৌদি আরবে গমন করে। তার পাসপোর্ট নম্বর- বিপি ০০১২৫০৪, ভিসা নম্বর ৬০৫৯৩৮১৬২৮, তারিখ ৩০.০৪.২০১৯। 


এরপর মুন্নি আক্তার তার বাবা মাকে ফোন করে সৌদী গৃহকর্তা ও তার ছেলে কর্তৃক যৌন নির্যাতনসহ জলন্ত সিগারেটের আগুন দিয়ে স্পর্শকাতর স্থানে ছ্যাকা দিয়ে নির্যাতন করার কথা জানায়। তাই নির্যাতিতা মেয়েকে দেশে ফিরিয়ে আনার জন্য সিরাজুল ইসলাম রবিবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে একটি লিখিত আবেদন করেন।  


এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার সিরাজুল ইসলামের লিখিত আবেদনপত্রের সত্যতা নিশ্চিত করে বলেন, আবেদনপত্রটি অতিদ্রুত পররাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হবে।  

এই বিভাগের আরো খবর