বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সোবহান সর্দার স্মরণে ১৩নং ওয়ার্ড আ’লীগের দোয়া

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

ষ্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন মাসদাইরের প্রবীণ ব্যক্তিত্ব প্রয়াত আ: সোবহান সর্দার স্মরণে মিলাদ ও দোয়ার আয়োজন করেছে ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। রবিবার (১ মার্চ) বাদ এশা মাসদাইর বাজারে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।


মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এবং ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব, মরহুম আ: সোবহান সর্দারের বড় ছেলে শাহজাহান প্রধান, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি সালাম খন্দকার, আওয়ামী লীগ নেতা রবু খান, নারায়নগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ সাংগঠনিক সম্পাদক মো: তাজুল ইসলাম, মো: আনিস, মো: সেলিম, মোহাম্মদ নুরুল ইসলাম মুন্সী, মো: আলম, মোহাম্মদ আনোয়ার, মোহাম্মদ নাসির, মোঃ সোহাগ, বাদশা খন্দকার, রিফাত, অমিও, ফাহিম। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোঃ চাঁন মিয়া, যতীন্দ্র বাবু।


এ সময় প্রয়াত আ: সোবহান সর্দারের বর্ণাঢ্য কর্ম জীবনের স্মৃতিচারণ করেন উপস্থিত মুরুব্বিগণ এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।
 

এই বিভাগের আরো খবর