শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘের উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল 

প্রকাশিত: ১১ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : সামাজিক সংগঠন সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘের উদ্যোগে কবর বাসীদের রূহের মাগফেরাত কামনায় ১ম বাৎসরিক ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে।


শুক্রবার ( ১১ অক্টোবর ) বাদ এশা নগরীর জিমখানা আলাউদ্দিন খান সিটি স্টেডিয়াম প্রাঙ্গণে এ ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। 


সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল রব সিকদারের সভাপতিত্বে ও সহ সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ মামুন প্রধানের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাও.হাফেজ মুফতি ইকরাম হোসাইন খান। 


বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, দেওভোগ বড় জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাও. শাহ মোহাম্মদ মহিউদ্দিন হামিদী আল-কাদরী। 


প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘের উপদেষ্টা আহম্মদ আলী রেজা উজ্জ্বল, বিশেষ মেহমান প্রতিষ্ঠাতা সভাপতি নিজাম উদ্দিন মৃধা, আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ সোহাগ হোসাইন, মোহাম্মদ দেলোয়ার হোসাইন, মাসুদুজ্জামান মাসুদ প্রমুখ।


ওয়াজ মাহফিল শেষে কবর বাসীদের রূহের মাগফেরাত, সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং সদস্য শামীম মৃধার মার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরো খবর