মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

সোনারগাঁয়ের দুই মাদক ব্যবসায়ীর ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ থানার পৃথক দুটি মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৬ সেপ্টেম্বর ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। 


রিমান্ডপ্রাপ্তরা হলেন, চট্টগ্রাম জেলার গহিরা গ্রামের মো. কবির আহম্মেদের ছেলে মো. মোশারফ হোসেন ও  ঝাউচর এলাকার মহিউদ্দিনের ছেলে মো. আবু কাইয়ুম ।


রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই। তিনি বলেন, সকালে মো. আবু কাইয়ুমের৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলা নং ৩৩(৯)১৯।


অপরদিকে, মোশাররফ হোসেনের ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে শুনানি শেষে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলা নং ৩৫(৯)১৯।


প্রসঙ্গত, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর সোনারগাঁ থানাধীন মেঘনা বেপারী বাজার ঝাউচর এলাকায় আসামি কাইয়ুম মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশে ঘুরাফেরার করার সময় তাকে গ্রেফতার করে। পরবর্তীতে তার কাছ থেকে ৭৩০ পিছ ইয়াবা উদ্বার করা হয়। 


অপরদিকে, গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) গভীর রাতে সোনারগাঁ উপজেলার আষাঢ়িয়ার চর এলাকা থেকে ৪’শ পিস ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে মো. মোশারফ হোসেনকে আটক করে পুলিশ।
 

এই বিভাগের আরো খবর