শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সোনারগাঁয়ের কবি ও সাংবাদিক বাবুল মোশাররফের ইন্তেকাল

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ প্রেস ক্লাবের সাবেক সভাপতি, সাহিত্য নিকেতনের সভাপতি, কবি, সাহিত্যিক বাবুল মোশাররফ (৬৫) ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ....রাজিউন)। শুক্রবার (১৫ নভেম্বর) রাত ১১ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন।  


মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ফুসফুসে ও লিভার ক্যান্সারে ভুগছিলেন। শনিবার (১৬ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলার আমিনপুর মাঠে মরহুমের জানাযা শেষে সোনারগাঁ পৌরসভার বাগমুছা গ্রামের সামাজিক কবরস্থানে দাফন করা হয়। 


বাবুল মোশাররফের মৃত্যুতে সোনারগাঁ প্রেসক্লাব ৭ দিনে কালো পতাকা উত্তোলন, ৪ দিনে সকল সাংবাদিক কালো ব্যাজ ধারণসহ নানা কমসূচি পালন করবে। এছাড়া তাঁর মৃত্যুতে স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক এএইচএম মাসুদ দুলাল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁ প্রেস ক্লাবের সকল সাংবাদিক, সাহিত্য নিকেতনের নেতৃবৃন্দ ও এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

সাংবাদিক বাবুল মোশাররফ জীবনের শেষ সময় পর্যন্ত সাহিত্য চর্চা ও লেখালেখির পাশাপাশি সামাজিক বিভিন্ন কর্মকা- পরিচালনা করে গেছেন।

এই বিভাগের আরো খবর