বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

সোনারগাঁয়ে ৪৩টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

যুগের চিন্তা ২৪ : সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে ৪৩টি গুরুত্বপূর্ণ উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন স্থানীয় সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা। শনিবার (১৮ জানুয়ারি) বিকালে ইউনিয়নের বাংলাবাজার এলাকায় সোনার বাংলা স্কুল প্রাঙ্গনে এই ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার এবং আওয়ামীলীগ ও জাতীয় পার্টিসহ মহাজোটের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমরা ঐক্যবদ্ধ থেকেই সকল উন্নয়নকাজ করে যাব। কুট রাজনীতি করে কেউ এসব উন্নয়নকাজে বিঘ্ন ঘটাতে চাইলে তা সহ্য করা হবে না। আমরা দেশ ও জনগনকে ভালোবাসি। তাই উন্নয়নের রাজনীতি করি। কিন্তু শয়তানের অনুসারীদের এটা পছন্দ হয় না। বক্তব্যের শেষে এমপি খোকা আগামী সনমান্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জাহিদ হাসান জিন্নাহকে নিজের প্রার্থী হিসেবে ঘোষনা করেন।


সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ও সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, এফবিসিসি’র পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন, সোনারগাঁ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা

 

সাইদুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী নাজমুল হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াছিনুল হাবিব তালুকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ ওমর, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক সহ অন্যান্য চেয়ারম্যানবৃন্দ, সনমান্দী ইউপি মেম্বার ফিরোজ আহমেদ, হারুনুর রশিদসহ অন্যান্য মেম্বারবৃন্দ, আওয়ামীলীগ ও জাতীয় পার্টির অসংখ্য নেতাকর্মী এবং সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীসহ বিপুল সংখ্যক এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর