শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

সোনারগাঁয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ মাদক দম্পতি গ্রেফতার

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী দম্পতিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার (১৪ ডিসেম্বর) রাত ২টার দিকে উপজেলার মোগড়াপাড়াস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২ হাজার পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ৬হাজার ৫৫ টাকা এবং ১টি প্রাইভেটকার জব্দ করা হয়। 
 
শনিবার বিকেলে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার  মোঃ আলেপ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতাররা হল-  চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন পূর্ব কাউনিয়া এলাকার বাসিন্দা মোঃ সোহেল কাজী (৩১) ও  তার স্ত্রী মোছাঃ সাবাহ আফরিন(২০)। 
 
অতিরিক্ত পুলিশ সুপার  মোঃ আলেপ উদ্দিন জানান, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, মোঃ সোহেল কাজী ও মোছাঃ সাবাহ আফরিন পরস্পর স্বামী-স্ত্রী। 

গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। 
 
জিজ্ঞাসাবাদে  গ্রেফতারকৃত আসামীরা মাদক ব্যবসায় ও পাচারের বিষয়টি স্বীকার করে জানান, তারা দীর্ঘদিন যাবৎ উবার গাড়ী ব্যবহার করে পরস্পর যোগসাজসে স্বামী-স্ত্রীর সম্পর্ক ও পরিচয়কে পুঁজি করে অবৈধভাবে চট্টগ্রাম অঞ্চলের সীমান্ত  এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা বাংলাদেশে প্রবেশ করায় এবং বিভিন্ন কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে উবার প্রাইভেটকারযোগে সরবরাহ করে আসছে।
 
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর