বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

সোনারগাঁয়ে ১২ মামলার আসামি নয়ন বন্ড গ্রেফতার

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ থানার শীর্ষ সন্ত্রাসী ১২টি মামলার আসামি নয়ন বন্ড (২১) কে গ্রেফতার করেছে সোনারগাঁ পুলিশ ।

 

সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোর রাতে সোনারগাঁঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামানের নির্দেশক্রমে সোনারগাঁ থানার উপÑপরিদর্শক এসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান পরিচালনা করে সোনারগাঁ থানাধীন গোহাট্টা এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী ১২টি মামলার আসামি নয়ন বন্ডকে গ্রেফতার করেন। মামলা নং ১৭(২)১৯।


গ্রেফতারকৃত আসামি নয়ন বন্ড সোনারগাঁ থানাধীন গোহাট্টা এলাকার জাকিরের ছেলে। তার বিরুদ্ধে সোনারগাঁসহ অন্যান্য থানায় ৪টি অস্ত্র ও ৮টি ডাকাতি মামলাসহ সর্বমোট ১২টি মামলা রয়েছে । এছাড়াও তার বিরুদ্ধে ৩টি মামলায় আদালত গ্রেফতারি প্রেরণা রয়েছে।


এ বিষয়ে সোনারগাঁ থানার উপÑপরিদর্শক এসআই আবুল কালাম জানান, সোনারগাঁঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামানের স্যারের নির্দেশক্রমে সঙ্গীয় ফোর্স নিয়ে সোনারগাঁ থানাধীন গোহাট্টা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে শীর্ষ সন্ত্রাসী ১২টি মামলার আসামি  নয়ন বন্ডকে গ্রেফতার করি। 


তার বিরুদ্ধে সোনারগাঁসহ অন্যান্য থানায় ৪টি অস্ত্র ও ৮টি ডাকাতি মামলাসহ সর্বমোট ১২টি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে ৩টি মামলায় আদালতের গ্রেফতারি পরোয়না রয়েছে। আজ নয়ন বন্ডকে সোনারগাঁ থানার একটি ডাকাতি মামলায় গ্রেফতার করেছি ।
 

এই বিভাগের আরো খবর