শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

সোনারগাঁয়ে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে হামলা, আহত ২

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলার ঈমানেরকান্দী এলাকায় রাস্তা নিমাণর্কে কেন্দ্র করে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের ঈমানেরকান্দী গ্রামের আলম মিয়া সরকারি ভাবে বরাদ্দ পেয়ে গ্রামের একটি মাটির রাস্তা নির্মাণের কাজ করে আসছে। একই এলাকার নাজমুল হোসেন কাজ করতে বাধা প্রদান করে। এ নিয়ে দুজনের মধ্যে বাক বিতন্ডা ঘটে।

 

রাস্তা নির্মাণের কেন্দ্র ও পূর্ব শত্রুতা জের ধরে গতকাল আলম মিয়া মসজিদ থেকে নামাজ পরে বাসায় আসার পথে আমার বাড়ির সামনের রাস্তায় নাজমুল হোসেন, মিজান মিয়া, দেলোয়ার হোসেন, আমির হোসেন, নওশের মিয়া সহ অজ্ঞাত নামা ৪/৫ জন বিবাধী পূর্ব পরিকল্পিত ভাবে দা, ছেনা ও লোহার রড দিয়ে আলম মিয়া ও তার ভাগিনা দেলোয়ার মিয়াকে এলোপাথারী ভাবে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে।

 

এ সময় বিবাদীরা আলম মিয়ার বাড়িঘর ভাঙচুর সহ নগদ টাকা ছিনিয়ে নিয়ে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি সাধন করে। আশে পাশের লোকজন আগাইয়া আসিলে বিবাদীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। আহত দেলোয়ার মিয়ার  অবস্থা আশঙ্কা জনক।


আহত আলম মিয়া জানান, সরকারি কাজ করতে যাওয়ায় সন্ত্রাসীরা আমাকে হত্যার উদ্দেশ্যে আমার উপর হামলা চালিয়েছে। আমাকে রক্ষা করতে এগিয়ে আসায় আমার ভাগিনাকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেছে। আমি এর ন্যায় বিচার চাই।

 

অপর দিকে নামজুল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রাস্তা নির্মাণ নিয়ে সামান্য বাকবিতন্ডা হয়েছে। কুপিয়ে আহত করার ঘটনা ঘটেনি।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সংঘর্ষের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

এই বিভাগের আরো খবর