শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

সোনারগাঁয়ে যাত্রীবাহী দুই মাইক্রোবাসে ডাকাতি   

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২০  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয় যাত্রীবাহী দুটি মাইক্রোবাসে ডাকাতি সংঘটিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত আড়াইটার দিকে মঙ্গলেরগাঁও পরিত্যক্ত পুলিশ ফাঁড়ির সামনে এ ঘটনা ঘটে। 

এসময় মুখোশধারী ডাকাতদল একজন সাবেক ইউপি সদস্যসহ ৬/৭জনকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে নগদ ৫৬ হাজার  টাকা, ৯টি মোবাইলসেট ও দেড় ভরি স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মজিবুর রহমান বলেন, তিনি এয়ারপোর্টে তার এক আত্মীয়কে বিদায় জানিয়ে  বাড়ি ফিরছিলে। পথে মঙ্গলেরগাঁও বটতলা এলাকায় পরিত্যক্ত পুলিশ ফাঁড়ির সামনে রাত আড়াইটার দিকে মুখোশধারী একদল ডাকাত তার গাড়ির গতিরোধ করে। এসময় তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে নগদ ১৪ হাজার টাকা ও তিনটি মোবাইল সেট নিয়ে যায়। 

এ ঘটনার আধাঘন্টা আগে কক্সবাজার থেকে বেড়িয়ে আসা দুধঘাটা গ্রামের ৫ যুবকের বহনকারী আরো একটি মাইক্রোবাস এ ডাকাতি সংঘটিত হয়। তাদের কাছ থেকে নগদ ৪২ হাজার টাকা ও ৬টি মোবাইল ও একটি ডিএসএলআর ক্যামেরা নিয়ে যায়।

এদিকে  মোগরাপাড়া চৌরাস্তা এলাকায়  হাজী জালাল টাওয়ারে পাইকারী ব্যবসায়ী মনির হোসেনের মেসার্স তানভীর  ষ্টোর এ গভীর রাতে তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটে। চোরেরা নগদ ৮ হাজার টাকাসহ এক লাখ ৪০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। 

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ডাকাতির ঘটনা আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

এই বিভাগের আরো খবর