শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

সোনারগাঁয়ে ভূয়া ডাক্তার গ্রেপ্তার

প্রকাশিত: ২৮ জুন ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : র‌্যাব-১১ এর অভিযানে জাকারীয়া নামে এক ভূয়া ডাক্তারকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) রাতে সোনারগাঁ থানার কাঁচপুর এলাকার দি স্কয়ার ডায়গনস্টিক এন্ড পিজিওথেরাপী সেন্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জাকারীয়া গাইবান্দা জেলার সুন্দরগঞ্জ থানার কালীর সামাদ এলাকার গাউসাল আজমের ছেলে। সে বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানার সানাপাড় এলাকায় বসবাস করে আসছে।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র মেজর তালুকদার নাজমুছ সাকিব ও অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী পিপিএম’র নেতৃত্বে সোনারগাঁ থানার কাঁচপুর দি স্কয়ার ডায়গনস্টিক এন্ড পিজিওথেরাপী সেন্টারে অভিযান চালানো হয়। উক্ত অভিযানে এমএইচ জাকারীয়া নামে এক ভূয়া ডাক্তারকে গেপ্তার করে। সে দীর্ঘদিন যাবৎ নিজেকে এম.বি.বি.এস, এফ.সি.জি.পি, (এফ-মেডিসিন), পি.জি.টি (যৌন,এলার্জি), পি.জি.টি (মেডিসিন ও শিশু), মেডিকেল অফিসার, (ভি-নিট), রূপগঞ্জ, নারায়ণগঞ্জ ও এক্স বারডেম জেনারেল হাসপাতাল, ঢাকা ও দি স্কয়ার ডায়গনষ্টিক এন্ড পিজিওথেরাপী সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক পরিচয় দিয়ে আসছিল।


এ ব্যাপারে র‌্যাব-১১’র মেজর নাজমুছ সাকিব তালুকদার বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কাঁচপুর এলাকায় দি স্কার ডায়গনষ্টিক এন্ড পিজিওথেরাপী সেন্টারে একজন ডাক্তার হিসেবে রোগী দেখে আসছিলেন। এ ব্যপারে র‌্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছে। 

এই বিভাগের আরো খবর