শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১

সোনারগাঁয়ে ফতেপুর দড়িকান্দী ঈদগাহের কমিটি গঠিন

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে ফতেপুর দড়িকান্দী ঈদগাহের ৫৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আবুল ফয়েজ শিপনকে সভাপতি ও ইঞ্জিনিয়ার নাজমুল হককে সাধারণ সম্পাদক করা হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) এ কমিটি অনুমোদন দিয়েছেন উপজেলা  প্রশাসন। 

 

এই কমিটির অনুলিপি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সোনারগাঁ থানা ও উপজেলা ভাইস চেয়ারম্যানের কাছে দেওয়া হয়েছে।

 

কমিটির অন্যান্যরা হলেন-সহসভাপতি মোহাম্মদ সেলিম মিয়া, মাওলানা আব্দুল মতিন, মো.পিয়ার আলী, মো.আলী আহম্মদ, মো.আবুল খায়ের, যুগ্ম সম্পাদক আল-মামুন, মো.শামিম মিয়া, মো.আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো.সাজু আহম্মেদ, সহসাংগঠনিক সম্পাদক গোলজার হোসেন, মো.পবলু মিয়া, কোষাধ্যক্ষ সারোয়ার হাসান সুমন, সহকারী কোষাধ্যক্ষ মো.মিজানুর রহমান, দপ্তর সম্পাদক মো.নুরুদ্দিন মিয়া, প্রচার সম্পাদক মো.আতাউর রহমান, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ডাঃ মামুন মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম। নির্বাহী সদস্যরা হলেন-মো.জামান মিয়া, মো.জাকির হোসেন, মো. হারুন মিয়া, মো.তাজুল ইসলাম খোকন, আব্দুল হান্নান মিয়া, মো.ফারুক মিয়া, মো.শাহ আলম মিয়া, মো.নাছির মিয়া, মো.রেজাউল করিম, মো.ফারুক মিয়া, মো.মনির হোসেন, মো.বাদল মিয়া, মো.মঈনুল হক, মো.রাজিব মিয়া, ডা.মাসুদ মিয়া, মো.জাহাঙ্গীর মিয়া, মো.আলমগীর হোসেন, মো.আব্দুল লতিফ, মো.আলমগীর মিয়া, মো.মোমেন মিয়া, মো.সোহেল মিয়া, মো.ইব্রাহীম মিয়া, মো.আউয়াল মিয়া, মো.রাসেল মিয়া, মো.ফরিদ মিয়া, মো.ফারুক মিয়া, মো.শামিম মিয়া, মো.দেলোয়ার হোসেন, মো.শাহদাত মিয়া, মো.আব্দুল লতিফ, মো.নাদিয়ান কবির, মো.ফারুক মিয়া, মো.সফিকুল ইসলাম, মো. তাজুল ইসলাম, সৈয়দ মাসুম রেজা সুমন এবং মো.রাকিব মিয়া।

 

আবুল ফয়েজ শিপন বলেন, দলমত নির্বিশেষে এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রেখে উন্নয়নের লক্ষ্যে এই কমিটি নিয়ে কাজ করে যাবো। আমরা সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

 

উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার বলেন, গতকাল ফতেপুর দড়িকান্দী ঈদগাহ্ এর স্মারকলিপি পেয়েছি। নিয়মনীতি মেনে কাজ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

 

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, এলাকাবাসীর লিখিত আবেদনের পরিপেক্ষিতে ঈদগাহ্ এর কার্যক্রম পরিচালনা ও গতিশীল করার জন্য ৫৫ জন সদস্য বিশিষ্ট কার্যকরী অনুমোদন দেওয়া হয়।

এই বিভাগের আরো খবর