মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

সোনারগাঁয়ে নির্মাণাধীন বিদ্যুৎ কেন্দ্রে স্থানীয়রা পাবে চাকুরী

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে নির্মাণাধীন ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেডের ৫৪৮ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রে এলাকার বেকার লোকদের চাকুরীর ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। গতকাল বৃহস্পতিবার পিরোজপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান। 

ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেডের আয়োজনে এই মতবিনিময় সভায় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আরও বলেন, সোনারগাঁয়ে একের পর এক মিল কারখানা ও বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করা হলেও স্থানীয়দের চাকুরীর সুযোগ মিলে না। 

ফলে এলাকার তরুন ও যুবকদের মাঝে বেকারত্বের হার বৃদ্ধি পাচ্ছে। অথচ এলাকাবাসী কোম্পানীকে জমি দেওয়া থেকে শুরু করে বিদ্যুৎ উৎপাদন পর্যন্ত সর্বক্ষেত্রেই সহযোগিতা করে। তাই এবার আমি এলাকার লোকদের কর্মসংস্থানের ব্যবস্থা করবো। এতে বেকারত্ব কমবে। ফলে অপরাধ প্রবনতাও কমে আসবে। 

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ইউনিক মেঘনাঘাট পাওয়ার লিমিটেডের জি এম হুজাইফা, মজিবুর রহমান মেম্বার, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর