বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

সোনারগাঁয়ে দিনমজুরের জায়গা দখল করে বাউন্ডারি নির্মাণের অভিযোগ 

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলার ভারগাঁও কাজীপাড়া এলাকার এক দিনমজুরের জায়গা জোরপূর্বক দখল করে বাউন্ডারি নির্মানের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার (১৬ নভেম্বর) বিকেলে সহকারী পুলিশ সুপারের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই ভুক্তভোগীর পরিবার। 


লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামের সুরবেশ আলীর ছেলে মতিউর রহমান একটি জায়গা ক্রয় করে বসবাস করে আসছেন। ভারগাঁও কাজীপাড়া গ্রামের আউয়াল মিয়ার ছেলে আমিন মিয়া, তার সহযোগী নয়ন মিয়া ও আরিফ মিয়াসহ একদল লোক জোরপূর্বক সুরবেশ আলীর জায়গা দখল করে বাউন্ডারি নির্মাণ করে ফেলে। এ বিষয়ে বাধা দিতে গেলে আমিন মিয়া ও তার বাহিনী মতিউর রহমান ও তার পরিবারের সদস্যদের প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এতে, সে ও তার পরিবারের সদস্যরা চরম আতঙ্কে দিন কাটাচ্ছে। 


ভুক্তভোগী মতিউর রহমান বলেন, আমি নিরীহ ও গরিব মানুষ হওয়ায় আমিন মিয়া ও তার সহযোগীরা আমার বাড়ি-ঘর জোরপূর্বক দখল করে বাউন্ডারি নির্মাণ করে । আমি প্রতিবাদ করলে আমাকে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখাচ্ছে। 


এ বিষয়ে জানতে চাইলে, আমিন মিয়া ও তার সহযোগীদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের মোবাইল ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি। 


সোনারগাঁ থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে সহকারী পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেওয়ার পর আমিন মিয়া ও তার সহযোগীদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে। 

এই বিভাগের আরো খবর