শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

সোনারগাঁয়ে ডেঙ্গু প্রতিরোধে ড. সেলিনার সচেতনতা মূলক প্রচারনা

প্রকাশিত: ১ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ডেঙ্গু জ্বর প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনা করেছে প্রজন্ম সোনারগাঁওয়ের  সভাপতি  ও স্ট্যামফোর্ড বিশ্ব বিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা আক্তার। 


সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রজন্ম সোনারগাঁও এর আয়োজন কনে। বৃহস্পতিবার সকালে উপজেলার সাদিপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লিফলেট বিতরন ও সচেতনতামূলক সভার মাধ্যমে এ প্রচারনা চালানো হয়।


প্রচারনা অনুষ্ঠানে  শিক্ষার্থীদের মধ্যে ডেঙ্গু জ্বরের কারণ ও প্রতিকার এবং ছেলেধরা গুজব সম্পর্কে নানা দিক তুলে ধরে বক্তব্য দেন প্রজন্ম সোনারগাঁওয়ের  সভাপতি  ও স্ট্যামফোর্ড বিশ্ব বিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা আক্তার ও সাধারণ সম্পাদক রবিউল হুসাইন।


উপজেলার সাদিপুর ইউনিয়নের সোনারগাঁ নলেজ কিং কলেজ, সাদিপুর উচ্চ বিদ্যালয়, ব্যরিস্টার রাবেয়া ভূঁইয়া হাই স্কুল ও পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ে এ সচেতনতামূলক প্রচারনা ও সভা করা হয়। 


সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইডেন মহিলা কলেজের বাংলা বিভাগের সহকারী অএপক জোবায়দা নাছরিন, সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) আনিছুর রহমান, সোনারগাঁ নলেজ কিং কলেজের অধ্যক্ষ মো. শাহজাহান, সাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, ব্যারিস্টার রাবেয়া ভূঁইয়া হাই স্কুলের প্রধান শিক্ষক মো. একরাম হোসেন, পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. জাহাঙ্গির, সোনারগাঁ নলেজ কিং কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি সার্জেন্ট আফজাল শরীফ, প্রতিষ্ঠাতা সদস্য মাহমুদ মোকসেদ মাছুম, প্রজন্ম সোনারগাঁওয়ের সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, শিক্ষানুরাগী সালাউদ্দিন জাকি, সাংবাদিক ফরিদ হোসেন, মহিলা নেত্রী রহিমা আলম, মুসলিমা আক্তার, কাজী রোজি, সাংবাদিক  ফারুক হোসেন ও রুহুল আমিন প্রমূখ।
 

এই বিভাগের আরো খবর