শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

সোনারগাঁয়ে গৃহবধূকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ 

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে জমি ও পূর্ব শত্রুতার জের হিসেবে শিল্পী আক্তার নামের এক গৃহবধূকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।  


শনিবার (২২ ফেব্রয়ারি) রাতে উপজেলার কলতাপাড়া এলাকায় উপজেলার কলতাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করছেন গৃহবধূর স্বামী জজ মিয়া। 


এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া গ্রামের জজ মিয়ার সাথে একই এলাকার মোস্তফা মিয়ার স্ত্রী হালিমা খাতুনের জমি ও অন্যান্য বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত মনোমালিন্য চলে আসছিলো। এর জের ধরে গতকাল রাতে জজ মিয়া ও তার পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্য পারুল আক্তার, সোলায়মান মিয়া মাহফুজা আক্তারসহ অন্যান্য অজ্ঞাত নামা ৪/৫ জন সন্ত্রাসী বসত ঘড়ের দরজা ভেঙে ভিতরে অনাধিকার প্রবেশ করে।
জজ মিয়াকে না পেয়ে পারুল আক্তারের হুকুমে বিবাদীরা তার স্ত্রী শিল্পী আক্তারকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে ও কুপিয়ে তার হাত ও পায়ের হাড় ভেঙ্গে আহত করেছে। এসময় তার ডাকচিৎকারে পাশের ঘড়ে থাকা শিল্পী আক্তারের ছেলের বউ লাকি আক্তার এগিয়ে আসলে তার তাকেও পিটিয়ে আহত করে। এসময় তার গলায় থাকা স্বর্ণের চেইনসহ নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। 


স্থানীয়দের সহায়তায় চিকিৎসার জন্য আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শিল্পী আক্তারের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্ত্যব্যরত চিকিৎসক তাকে ঢাকা কলেজ মেডিক্যাল কলেজ হাসপাতালে  প্রেরণ করা হয়েছে।


আহত শিল্পী আক্তার বলেন, আমার স্বামীকে হত্যা করার উদ্দেশ্য এসে তাকে না পেয়ে আমাকে কুপিয়ে আহত করেছে। আমি এর ন্যায় বিচার চাই। 
অপরদিকে অভিযুক্ত সোলায়মানের সাথে কথা হলে তিনি জানান,  জজ মিয়ার পরিবারের সদস্যদের সাথে সামান্য কথা কাটাকাটি হয়েছে, মারামারির ঘঠনা ঘটেনি।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, গৃহবধূকে কুপিয়ে আহত করার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর