বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

সোনারগাঁয়ে খাদ্য সামগ্রী বিতরণ করলেন জেলা প্রশাসক জসিম উদ্দিন

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

সোনারগাঁ প্রতিনিধি : প্রানঘাতি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন।

 

রোববার (২৯ মার্চ) সকাল ১০ টায় উপজেলা কাচঁপুর সেনপাড়ায় এলাকায় হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী দিয়ে বিতরণ করেন।

 

জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে পাঠানো খাদ্য সাম্্রগী দিয়ে রোববার সকালে হতদরিদ্র পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। তবে প্রয়োজনমতো এর পরিধি বৃদ্ধি করা হবে।

 

বিতরণকৃত খাদ্র সামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পরিবারের জন্য ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, একটি সাবান ও একটি করে মাস্ক।

 

তিনি আরো জানান, একযোগে জেলার প্রতিটি উপজেলায় এই কর্মসূচী শুরু হয়েছে। পযার্য়ক্রমে দরিদ্রদের মাঝে আরো ত্রান বিতরণ করা হবে।

 

ত্রাণ বিতরণে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ছাড়াও নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) মো: শামিম বেপারী, উপজেলা নির্বাহী মোঃ সাইদুল ইসলাম, উপজেলা নিবাহী ম্যাজিস্ট্রেট আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: বাবুল ওমর (বাবু) কাচঁপুর ইউনিয়নের ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. নাছির উদ্দিনসহ অন্যরা উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর