মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

সোনারগাঁয়ে ইউএনও’র বিদায়-বরণ অনুষ্ঠান

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলা থেকে সদ্য বদলি হওয়া উজেলা নিবাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকারকে বিদায়ী সংবর্ধনা ও নতুন ইউএনও রকিবুর রহমান খাঁনকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে সোনারগাঁয়ের একটি রিসোর্টে এই বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


উপজেলা অফিসার্স ক্লাবের সহ-সভাপতি প্রকৌশলী আলী হায়দার খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।


এ সময় উপস্থিত ছিলেন এমপি লিয়াকত হোসেন খোকা’র সহধর্মীনি ডালিয়া লিয়াকত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, নারী ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান মাসুম, চ্যানেল টি ওয়ান ও দৈনিক নবচেতনার সোনারগাঁ প্রতিনিধি হাবিবুর রহমান প্রমুখ।


এসময় কেক কেটে সদ্য বিদায়ী ইউএনও অঞ্জন কুমার সরকারের একমাত্র মেয়ে অবন্তীর জন্মদিন পালন করা হয়।

এই বিভাগের আরো খবর