বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে মারধরের অভিযোগ

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের দাবিকৃত ৫ লাখ টাকা চাঁদা না দেয়ায় মেহেদি হাসান নামের এক বালু ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে মারধরের অভিযোগ উঠেছে। হামলায় মহিলাসহ আরো ৫ জন আহত হয়েছেন।

 

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের মজিবুরের ছেলে বালু ব্যবসায়ী মেহেদি হাসান, তার চাচী সুমি আক্তার, ফুফু শিল্পী আক্তার, চাচা মহসিন মিয়া ও চাচাতো ভাই তাবারক হোসেন। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপেøেক্স ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় মেহেদী হাসান বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। 

 

বালু ব্যবসায়ী মেহেদি হাসান জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামে একটি বড় পুকুর ও নালা ভরাটের ঠিকাদারীর কাজ পান তিনি। ২০ দিন আগে ওই বালু ভরাটের কাজ থেকে ৫লাখ টাকা চাঁদা দাবি করেন দমদমা গ্রামের মিলন মিয়ার ছেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ।

 

সোমবার ব্যবসায়ী মেহেদি হাসান গোহাট্টা গ্রামে তার চাচা মহসিন মিয়ার দোকানে বসে থাকাবস্থায় দাবীকৃত ওই চাঁদা পুনরায় দিতে বলে। ব্যবসায়ী মেহেদী হাসান ওই টাকা দিতে অস্বীকৃতি জানালে ছাত্রলীগ সভাপতি হাসান রাশেদের  নেতৃত্বে তার সহযোগী মোস্তাফিজুর রহমান কাজল, সজিব, জামাল, সুমন ও সানিসহ ২০-২৫ জনের একটি দল অতর্কিত হামলা চালায়। 

 

এসময় তাদের হাত থেকে মেহেদি হাসানকে উদ্ধার করতে তার চাচী সুমি আক্তার, ফুফু শিল্পী আক্তার, চাচা মহসিন মিয়া ও চাচাতো ভাই তাবারক হোসেন ছুটে আসলে তাদেরকেও এলোপাতারিভাবে পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় মেহেদী হাসান বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। 

 

অভিযুক্ত সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযেগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। অভিযোগটি সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। 

 

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, চাঁদাবাজির অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


 

এই বিভাগের আরো খবর