বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

সোনাকান্দা সামাজিক সাংস্কৃতিক সংসদের কমিটি ঘোষনা

প্রকাশিত: ২১ জুলাই ২০১৮  

বন্দর (যুগের চিন্তা ২৪) : আনন্দ ঘন পরিবেশে বন্দরে সোনাকান্দা সামাজিক সাংস্কৃতিক সংসদের কমিটি ঘোষনা করা হয়েছে।

 

শুক্রবার সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে সমাজ সেবক মোহাম্মদ হোসেন মুন্নাকে সভাপতি ও ব্যবসায়ী সাইফুল ইসলামকে সাধারন সম্পাদক করে ৬১ বিশিষ্ট একটি পুনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

 

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে রয়েছেন আনোয়ার পারভেজ সুজন, সহ-সভাপতি পদে রয়েছেন সাজারুল হক সাজু, আতিকুর রহমান জুয়েল, মোঃ মাছুম, আবুল কায়েস রাসেল, গোল মোহাম্মদ  হাসান, নাদিম হোসেন। যুগ্ম সাধারন সম্পাদক পদে খোরশেদ আলম, ইকবাল হোসেন টুটুল, মতিউর রহমান সাঈদ ও সাঈদ হাসান বাবলু।

 

সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আমিনুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মোঃ জিতু। অর্থ সম্পাদক পদে মোঃ বিল্লাল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ মোমেন, সহ-ক্রীড়া সম্পাদক পদে মোঃ অনিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ শিমুল, সহ-প্রচার সম্পাদক পদেমোঃ সাবের, শিক্ষা বিষয়ক সম্পাদক নাহিদ, সহ- শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ সাগর, সমাজ কল্যান সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, সহ-সমাজ কল্যান সম্পাদক পদে মোঃ  মান্নাফ, আইন বিষয়ক সম্পাদক পদে মোঃ আশরাফ, সহ- আইন বিষয়ক সম্পাদক পদে মোঃ জাহাঙ্গীর, ত্রান ও দূযোর্গ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক রায়হান, সহ- ত্রান ও দূযোর্গ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক  আরিফুল ইসলাম হিরন, দপ্তর সম্পাদক মোঃ খোকন, আপ্যয়ন বিষয়ক সম্পাদক মামুন ও সহ আপ্যয়ন বিষয়ক সম্পাদক মোঃ নাসির।

 

এ ছাড়াও কার্যকরি সদস্য পদে রয়েছেন, আলম, কু্িট্ট, মিজানুর রহমান বাবুল, কামরুজ্জামান রকি, জাকির (১)  জাকির (২) চাঁন বাদশা, ফারুক, আশরাফুল, আনু, রহিম, মোশারফ, জামাই, সাইফুল (২) সেলিম বড়, সেলিম ছোট, নাসির, টুটুল, সোহাগ, মিজান, হৃদয়, আসাদ, সানি, রবিন, জুয়েল, সাগর, হুমায়ন, সমির ও আলিম।

এই বিভাগের আরো খবর