বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

সুযোগ-সুবিধা পাওয়া থেকে আমরা বঞ্চিত : শামীম ওসমান

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জে যেসকল সুযোগ-সুবিধা পাওয়া উচিত ছিলো সেটি থেকে আমরা বঞ্চিত বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। 

 

শামীম ওসমান বলেন, আমার পাশে বসা জেলা প্রশাসককে আমি বলছিলাম, আমাদের কিছু ভালো কাজ করা দরকার। কিন্তু আমাদের সময় খুব কম হাতে। আমরা যৌথ উদ্যেগে কাজ করবো। আমরা চাচ্ছি দলমত নির্বিশেষে সর্বস্তরের সবাইকে ডেকে আমরা একটু বসবো আমাদের পুরো নারায়ণগঞ্জকে নিয়ে। মূলত এই আলোচনাটা হবে নারায়ণগঞ্জের সমস্যা নিয়ে। এরমধ্যে খেলার মাঠ, আইনশৃঙ্খলা, ট্রাফিক জ্যামসহ সবকিছু নিয়ে আলোচনা করবো। সেখানে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে নারায়ণগঞ্জের সাংবাদিক সমাজকে। সমস্যাগুলো নিয়ে আলোচনা করার পর আমরা সমাধান বের করবো। 

এসএ গেমসে বাংলাদেশের সাফল্যেও প্রসঙ্গ টেনে শামীম ওসমান বলেন, বাংলাদেশ ২২টি পদক পেয়েছে। আমাদের ছেলেমেয়েরা এতো কম সুযোগ সুবিধা পেয়েও ২২টি পদক জয় করে ফেলেছে। তালিকায় আমরা উপরে থাকবো এটাই আশা করি।

 

এরআগে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন করেন এমপি শামীম ওসমান। জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, স্থানীয় সরকার নারায়ণগঞ্জের উপ-পরিচালক মোহাম্মদ জাহেদুর রহমান,  অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর