শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সুপারিশ না আসার বিষয়টি মন্ত্রীকে দেখার অনুরোধ জানালেন এসপি

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করলে উদ্ভুত পরিস্থিতি নিয়ে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে (বীর প্রতিক) অবগত করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ। 

এসপি বলেন, ‘মাদকের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে আছি। মাদকের সাথে দলীয় নেতাকর্মীরাও জড়িত। আমরা কাউকে আটক করলে সুপারিশ করে দলীয় নেতাকর্মীরা । তিনি মন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে অনুরোধ করে বলেন, স্যার আমি মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে আছি। যদি কাউকে আটক করি তাহলে আপনাদের কাছে গিয়ে সুপারিশ করে। আপনারা এই বিষয়টি একটু খেয়াল করবেন।’ 

বুধবার (৩০ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে মন্ত্রীর সাথে প্রশাসনের নারায়ণগঞ্জের সার্বিক বিষয়ে আলাপকালে মন্ত্রীকে এসব কথা জানান এসপি। 

উত্তরে মন্ত্রী বলেন, মাদকব্যবসায়ীদের সাথে কোন আপোষ নেই। মাদক ব্যবসায়ী যদি দলেরও কেউ হয় তাহলেও ছাড় না দেয়ার কথা বলেন।  
মন্ত্রী বলেন, যারা মাদক সেবন করে তাদেরকে গ্রেফতার করা হয়। কিন্তু যারা বিক্রি করে তাদেরকেই সবার আগে গ্রেফতার করতে হবে । তাদের গ্রেফতার করে আইন আওতায় নিয়ে আসতে হবে। এখানে কোন প্রকার সুপারিশ গ্রহণযোগ্য হবেনা। তিনি মাদকের বিরুদ্দে কঠোর অবস্থান নিতে পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান।  

এরআগে মন্ত্রী সার্কিট হাউজে পোঁছালে জেলা পুলিশের পক্ষ থেকে  গার্ড অব অনার প্রদান করা হয়। 

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.রেজাউল বারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মাসুম বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর