শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সিদ্ধিরগঞ্জের ডাকাতি ও ছিনতাই মামলায় দুই আসমীর রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: ১৫ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে গাড়ী ডাকাতি ও টাকা ছিনতাইয়ের মামলায় দুই আসামীকে দুই দিনের পুলিশ  রিমান্ড দিয়েছে আদালত। 
বুধবার (১৫ মে) সকালে গাড়ী ডাকাতি ও টাকা ছিনতাই মামলার দুই আসামীর ১০ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তুলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। 
শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাহমুদুল মহসিনের আদালতে দুই দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।


রিমান্ডপ্রাপ্ত আসামীরা হলো নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড়ের শাহাবুদ্দিনের ছেলে মোঃ নাদিম ওরফে নাদিরা (২৮) ও আড়াইহাজার থানার জল্লারপাড়ের কান্দাপাড়ার মৃত আসমত আলীর  ছেলে শুকুর আলী (৪০)।


জানা যায়, গত ৯ মে আসামীরা ভিকটিমের পিকআপ (ঢাকা মেট্টো-১৫-৫৫৯৬) গাড়ী দিয়ে রাত ২টার সময় সানারপাড় থেকে যাত্রাবাড়ী কাঁচামাল আড়ৎ নিয়ে যাবার জন্য ৬’শ টাকার চুক্তিতে ভাড়া নেয়। 


রাত আড়াইটার সময় গাড়ীটিকে দক্ষিন সানারপাড় খালপাড়ে থামতে বলে আসামীরা। গাড়ী থামানোর পর  আসামী নাদিম, শুক্কুর আলীসহ অজ্ঞাত আরো দুই জন বাদীকে কিল ঘুষি মারতে শুরু করে এবং বাদীর গলায় ধারালো চাপাতি ধরে হাত পা বেঁধে মুখে কসটেপ দিয়ে আটকিয়ে তার পকেটে থাকা ৮ হাজার ২’শ টাকা একটি মোবাইল সেট ও পিকআপটি ডাকাতি করে চলে যায়।


পুলিশ আসামীদের আটক করলে তাদের স্বীকারোক্তি রওশন আর স্কুল এন্ড কলেজ গেট হইতে মদীনা পানির টাংকির অভিমুখে বাদীর পিকআপ গাড়ীটি উদ্ধার করা হয়।
 

এই বিভাগের আরো খবর