বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

সিদ্ধিরগঞ্জের চিহ্নিত সন্ত্রাসী সেলিম মজুমদার গ্রেপ্তার (ভিডিও)

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের আদমজীর চিহ্নিত সন্ত্রাসী সেলিম মজুমদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুরের ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে গ্রেপ্তার করে। 

 

গ্রেপ্তারকৃত সেলিম মজুমদার সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিক দলের সভাপতি আসলামের ভাই তেল ব্যবসায়ি স্বপন মন্ডলের সহযোগি। চাঁদাবাজি, জবর দখল, প্রভাব বিস্তারসহ নানা অপরাধ কর্মকান্ডের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

 

এদিকে বিকালে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে পুলিশ সুপার হারুন অর রশিদ বিপিএম, পিপিএম (বার) প্রেস বিফ্রিং করেন।

 

পুলিশ সুপার বলেন, চাঁদার দাবিতে শনিবার আদমজী ইপিজেডের ব্যবসায়ীর উপর হামলা করে মারধর করে সেলিম মজুমদার। সে এলাকার চিহ্নিত সন্ত্রাসী। 

 

এ ঘটনায় আহত ব্যবসায়ীদের একজন বাদী হয়ে মামলা দায়ের করেন। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির মামলাসহ বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে। এছাড়া এলাকায় বিভিন্ন চাঁদাবাজির সাথে জড়িত সে।  সোমবার ৭ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হবে।

 

উল্লেখ চাঁদার দাবিতে শনিবার দুপুরে আদমজী ইপিজেডের ঠিকাদার মাসুদুর রহমানের উপর সন্ত্রাসী সেলিম মজুমদারের নেতৃত্বে হামলা চালিয়ে কয়েকজনকে মারধর করা হয়। এ ঘটনায় আহত ব্যবসায়ি বাদী হয়ে সেলিম মজুমদারকে প্রধান আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

 

এরআগে চাঁদা না পেয়ে গত ২৫ আগস্ট ৩০০ শ্রমিকের খাবার ছিনিয়ে নিয়ে যায় সেলিম বাহিনী। গ্রেপ্তারকৃত সেলিম মজুমদার সিদ্ধিরগঞ্জের কমদমতলী এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

 

এদিকে সেলিম মজুমদারের বিরুদ্ধে চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড ছাড়াও নানা অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক।
 

এই বিভাগের আরো খবর