শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক সম্রাট বাক্কু গ্রেফতার 

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের চিহিৃত মাদক সম্রাট ফারুক হোসেন ওরফে বাক্কুকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের শুমিলপাড়া এলাকা থেকে থানার (এসআই) জসিম উদ্দিন তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ১ ডজন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বাক্কু নাসিক ৬নং ওয়ার্ডের শিমুলপাড়া, এসওরোড, বিহারীপট্টি, নতুন বাজারসহ ৫/৬টি স্পটে বিভিন্ন মাদকের ষ্পট পরিচালনা করতো। সে নাসিক ৬নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের সহযোগী।  

 

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে সোমবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের শুমিলপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বাক্কুর বিরুদ্ধে ১ডজন মামলা রয়েছে। সে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ীর মধ্যে একজন। 


গ্রেফতারকৃত ফারুক হোসেন ওরফে বাক্কুকে সিদ্ধিরগঞ্জের ৬ নম্বর ওয়ার্ডের শুমিলপাড়া এলাকার সালাউদ্দিনের ছেলে।
এলাকাবাসী জানায়, এর আগেও সে ডিবি পুলিশ ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের হাতে একাধিক বার ফেন্সীডিলসহ গ্রেফতার হয়ে কারাবাস করলেও আদালত থেকে জামিনে বেরিয়ে এসে পুনঃরায় শুরু করে মাদক ব্যবসা। 

 

তাঁর এই অবাধে মাদক ব্যবসা পরিচালনার কারণে সিদ্ধিরগঞ্জে দিন দিন মাদক সেবী ও ব্যাবসায়ীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। 

 

যার মধ্যে তরুণ যুবসমাজের সংখ্যাই বেশি। ফলে চরম উৎকন্ঠা ও আতঙ্কের মধ্যে রয়েছে ঐসব এলাকাসহ নাসিক ৬নং ওয়ার্ড এলাকার বেশিরভাগ অভিভাবকরা।


 

এই বিভাগের আরো খবর