বুধবার   ১৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে ‘সাহায্যের হাত’ সংগঠনের নতুন কমিটি গঠন

প্রকাশিত: ২ মে ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের ‘সাহায্যের হাত’ নামে সামাজিক ও অরাজনৈতিক সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে।বুধবার (১লা মে) রাত সাড়ে ১০টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি নতুন মহল্লাস্থ ম্যানচেষ্টার ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গণে সদস্যদের ভোটের মাধ্যমে এ নতুন কমিটি গঠন করা হয়। 

 

নির্বাচনে রাজীব হোসেনকে সভাপতি, হাফেজ নুরুল আমিনকে সাধারণ সম্পাদক, সিনবাদ হোসাইন সহসভাপতি, ও মেহেদি হাসান সৈকত সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।

 

সাহায্যের হাত সংগঠনের অন্যতম উপদেষ্টা ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন চিশতী সিপলু নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এসময় উপদেষ্টা মন্ডলীর সদস্য মো.ইকবাল হোসাইন এবং মো.আব্দুল হান্নান শাহ উপস্থিত ছিলেন।

 

সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন-কোষাধ্যক্ষ রিজু সরকার, প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম রাজু ও শরিফুল ইসলাম তনয়, দপ্তর সম্পাদক আসলাম গাজী ও রিয়াজুল হাসান, পরিবেশ বিষয়ক সম্পাদক আল-মামুন, ছাত্র কল্যাণ সম্পাদক রোকনুজ্জামান, মানব কল্যাণ বিষয়ক সম্পাদক সোহানুর রহমান এবং কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মইনুদ্দীন আহমদ মামুন ও সুমন হোসাইন। নির্বাচিতরা আগামী ১ বছরের জন্য সাহায্যের হাত সংগঠনের দায়িত্ব পালন করবেন।

এই বিভাগের আরো খবর