শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে সাজাপ্রাপ্ত ইউপি সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে নাজমুল হক (৪৫) নামে সাজাপ্রাপ্ত এক ইউনিয়ন পরিষদ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জ বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

গ্রেপ্তার নাজমুল হক সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য এবং ওই এলাকার মো. হযরত আলীর ছেলে। গত ১ বছর পূর্বে এলাকা ছেড়ে পালিয়ে যায় সে। তার বিরুদ্ধে ৭০ লাখ টাকার চেক জালিয়াতির মামলায় সাজার ২টি ওয়ারেন্ট জারী রয়েছে বলে জানায় পুলিশ। 

 

এলাকাবাসী জানায়, নাজমুল হক স্থানীয় এমপির নাম বিক্রি করে কাঁচপুর ইউনিয়ন পরিষদের সদস্য হওয়ায় এলাকায় প্রভাব বিস্তার করে ইউনিয়নের কুতুবপুরে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এছাড়াও তার ভাগিনা নব্য আওয়ামী লীগার সোহেল ও বন্দরের কবিরের সহায়তায় এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছিলো। 

 

কাঁচপুরের সেনপাড়া এলাকার আলাউদ্দিন নামের এক ব্যাক্তির ৭০ লাখ টাকার দুইটি চেক ডিজঅনার ঘটনায় আদালতে মামলা করলে আদালত ২টি মামলায় নাজমুল হকের সাজা  দেন। পরে ২টি গ্রেফতারী পরোয়ানা জারি করে আদালত। এর পর থেকেই নাজমুল হক এলাকা থেকে পলাতক ছিল।


 
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন জানায়, নাজমুল হক একজন সাজাপ্রাপ্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

এই বিভাগের আরো খবর