বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে শীর্ষ মাদক ব্যবসায়ী ইমরান গ্রেফতার

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে ইমরান (৪৫) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।শনিবার (৯ নভেম্বর) সকাল ১০ টায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হেমায়েত উদ্দিন সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের গোদনাইল তাঁতখানা বৌবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

 

গ্রেপ্তার ইমরান ওই এলাকার পিয়ার আলীর ছেলে। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানায় একাধিক মাদক মামলা রয়েছে।


 
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানায়, গত শুক্রবার রাতে পুলিশ গোদনাইল তাঁতখানা বৌবাজার এলাকায় অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ আলমগীর ও আলী আহাম্মেদ নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।


 
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী ইমরান দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ইমরানকে পলাতক দেখিয়ে ৩ জনকে আসামি করে একটি মাদক মামলা দায়ের করা হয়। ওই মামলায় ইমরানকে গ্রেফতার করা হয়।


 
স্থানীয়রা জানায়, ইমরান সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরীবাড়ি, তাঁতখানা বৌবাজার, এনায়েতনগর এবং ফতুল্লার নয়ামাটি, কুতুবপুর ও লামাপাড়া এলাকায় একটি মাদকের সিন্ডিকেট তৈরি করে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে।


 
পুলিশ তাকে ধরতে অভিযান পরিচালনা করলে সে সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় থাকলে ফতুল্লা এলাকায় চলে যায়। আবার ফতুল্লা থানা পুলিশ অভিযান চালালে সিদ্ধিরগঞ্জ চলে আসে। ফলে পুলিশ তাকে ধরতে হিমশিম খায়। বর্তমানে লেবাস পাল্টে দাড়ি-টুপি ও পাঞ্জাবী পড়ে কৌশলে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

এই বিভাগের আরো খবর