শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে যুবলীগ নেতা স্বপনের নেতৃত্বে শোক র‌্যালী

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৮  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : জাতীয় জনক বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে সিদ্ধিরগঞ্জে যুবলীগ নেতা সাব্বির আহমেদ স্বপনের নেতৃত্বে শোক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৩ টায় গোদনাইল বামাষ্ট্যান্ড এলাকায় এ র‌্যালীটি অনুষ্ঠিত হয়। 

র‌্যালী পূর্বে এক সংক্ষিপ্ত সমাবেশে যুবলীগ নেতা ও সিহাব ট্রেডার্সের চেয়ারম্যান সাব্বির আহমেদ স্বপন বলেন, বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই বাংলাদেশ চিরকাল বেঁচে থাকবে। বঙ্গবন্ধুকে হত্যা করে যারা ক্ষমতায় এসেছিল তারা কখনো স্বাধীনতার পক্ষের লোক ছিল না। 

তারা স্বাধীন বাংলাদেশকে ধূলিসাত করে দেওয়ার চেষ্টা করেছিল।কিন্তু বাংলার জনগণ বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে  বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। 

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে ছাড়া স্বাধীন হতো না দেশ। যারা তাকে হত্যা করেছে তারা বাংলাদেশকেই হত্যা করতে চেয়েছিল। চেয়েছিল আমাদের প্রিয় স্বাধীনতাকে শেষ করে দিতে। 

বঙ্গবন্ধু ৭ মার্চের ভাষণে বলেছিলেন, ঘরে ঘরে দুর্গ গড়ে তোলো, শত্রুর মোকাবিলা করতে হবে। সময় হয়েছে ঘরে ঘরে যুবলীগের নেতাকর্মীদের দুর্গ গড়ে তোলার। 

বিরোধী অপশক্তিসমূহ এখনো সক্রিয় আছে। তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। তারা রাষ্ট্রক্ষমতায় আসতে না পারে সে চেষ্টা করতে হবে। যেকোনোভাবেই হোক তাদেরকে প্রতিহত করতে হবে। 

এ ছাড়াও তিনি শোক র‌্যালীকে শোকে পরিনত না করে, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ উপহার দিতে শক্তিতে রুপ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সদস্য সদস্য একেএম শামীম ওসমান ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক প্যানের মেয়র ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতির আহবানে সরকারের উন্নয়নের চিত্র ঘরে ঘরে পৌঁছে দেয়ার অনুরোধ করেন।  

শোক মিছিলে উপস্থিত ছিলেন, মহিউদ্দিন, দোলোয়ার, এপোলু, রাজিব হাসান, নাজির, মামুন, সুমন, পিন্টু, সোহেল, রনি, রিপন, বাবু, শাহিন, তোফাজ্জল, তাসিন আহম্মেদ, হাসান, রাজিব, তুহিন প্রমূখ।  
 

এই বিভাগের আরো খবর