বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে মাদক সরবরাহে রাজি না হওয়ায় গৃহবধুকে নির্যাতন

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৮  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে মাদকদ্রব্য সরবরাহে রাজি না হওয়ায় মাদক ব্যবসায়ী ননাশ আলেহা ও দেবরের নির্যাতনের শীকার হয়েছে আকলিমা নামে এক গৃহবধু।

এই ঘটনায় ননাশ আলেহা ও দেবর শান্ত’র বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্ত আলেহা ও শান্ত বাগানবাড়ী এলাকার মাদক ব্যবসায়ী রোকসানার মেয়ে ও ছেলে এবং নির্যাতনের শীকার আকলিমা রোকসানার পুত্রবধু ও রোকসানার বড় ছেলে মানিকের স্ত্রী।

এদিকে নির্যাতনের শীকার আকলিমা জানায়, আলেহা বেশ কিছুদিন যাবত আকলিমাকে দিয়ে বিভিন্ন স্থান থেকে মাদকদ্রব্য আনা-নেওয়ার জন্য চাপ সৃষ্টি করে আসছিল। আলেহার এই প্রস্তাবে রাজি না হওয়ায় আকলিমার ৩ বছরের ছেলে আব্দুল্লাহকে নিয়ে যায় এবং আটকে রাখে আলেহা ও শান্ত।

শুক্রবার (৬ জুলাই) সন্ধ্যায় তার ছেলেকে আনতে গেলে আলেহা ও শান্ত মিলে আকলিমাকে নির্মমভাবে লাঠি দিয়ে শারীরিক নির্যাতন করে। এতে আঘাতপ্রাপ্ত হয়ে তার ডান চোখের পাশে রক্তক্ষরণ হয়।

এসময় হাসপাতালে চিকিৎসা নিতে গেলে কৌশলে আকলিমার ১২ বছরের মেয়ে মনিকাকেও নিয়ে যায় আলেহা ও শান্ত। মাদক ব্যাবসার সাথে জড়িত থাকায় এ ঘটনায় তার স্বামী মানিকের কোনরকম প্রতিক্রিয়া নেই বলে অভিযোগ করে আকলিমা।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, মারামারির ঘটনায় আকলিমা থানায় অভিযোগ করেছে। বর্তমানে অভিযোগটি তদন্তাধীন রয়েছে।

উল্লেখ্য, অভিযুক্ত আলেহা ও শান্ত’র মা চিহ্নিত মাদক সম্রাজ্ঞঅ রোকসানাকে (২০ জুলাই) শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে পুলিশ। এছাড়া তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় পূর্বে মাদকদ্রব্য সহ ৯টি মামলা রয়েছে।

এই বিভাগের আরো খবর