মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীদের মারধরে ট্রাক চালক আহত

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে সুদের টাকা আদায়ের অজুহাতে চিহ্নিত মাদক ব্যবসায়ীদের মারধরে মো.সাগর (৩১) নামে এক ট্রাক চালক গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।


সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত ৯টায় নাসিক ৫নং ওয়ার্ডের সাইলো রোড এলাকায় এ ঘটনাটি ঘটেছে। মারধরের শিকার ট্রাক চালক সাগর সিদ্ধিরগঞ্জের কলাবাগ এলাকার আ.হাকিমের ছেলে।


মারধরের শিকার ট্রাক চালক সাগর অভিযোগে জানায়, কিছুদিন পূর্বে সাইলো রোড গ্যারেজ সংলগ্ন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী টুন্ডা শাহীনের ছেলে মাদক ব্যবসায়ী সোয়াদ (২৫) এর কাছ থেকে আর্থিক অসুবিধা থাকায় এক হাজার টাকা ধার নেই।


তার পর থেকেই সোয়াদ বিভিন্ন সময় আমার কাছ থেকে এক হাজার টাকার সুদ দাবি করে। সোমবার রাত ৯টায় সোয়াদের নেতৃত্বে আরো ৪/৫ জন মাদক ব্যবসায়ী লাঠি-সোঠা নিয়ে সাইলো বিশ্ব খাদ্য গুদামের গেটের সামনে এসে আমার উপর অতর্কিত হামলা চালায়।


এসময় তারা আমাকে মারতে মারতে সাইলো রোডের গ্যারেজ এলাকায় নিয়ে আসে। সেখানেও তারা আমাকে মেরে রক্তাক্ত জখম করে। পরে আমার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠায়। পরে রাতে চিকিৎসা শেষে থানায় এসে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।


মারধরের ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানায়, রাতে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। টাকা-পয়সা লেনদেনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর