বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী বিজয়ী উৎসব অনুষ্ঠিত

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে মহান বিজয় দিবস উদযাপন ও নিবেদন শিল্পীগোষ্ঠীর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইসলামী বিজয়ী উৎসব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকাস্থ বটতলা মোড়ে এ উৎসবে মনোজ্ঞ ইসলামী সংগীত পরিবেশন করা হয়।

এসময় কলরব, দাবানল, অঙ্গীকার, আলোড়ন ও পাখপাখালীর আসরের শিল্পীগোষ্ঠীর খ্যাতিমান শিল্পীরা হাজার হাজার দর্শক-শ্রোতার মাঝে সংগীত পরিবেশন করে মুগ্ধ করেছেন।

সিদ্ধিরগঞ্জের মাদানী নগর এলাকার ‘নিবেদন’ শিল্পীগোষ্ঠীর উদ্যোগে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক ও নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদলের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত উক্ত ইসলামী সাংস্কৃতিক উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, নাসিক কাউন্সিলর শাহজালাল বাদল, মুক্তিনগর পঞ্চায়েতের সভাপতি আলহাজ্ব জিয়াউল হক ও অনুষ্ঠানটির স্পন্সর সোনারগাঁও ডেইরী ফার্ম এবং সোনারগাঁও মিষ্টান্ন ভান্ডারের ব্যবস্থাপনা পরিচালক মো: নজরুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, বেসরকারী বিভিন্ন স্যাটেলাইট টিভি চ্যানেলের নিয়মিত ইসলামী সংগীত শিল্পী ও নিবেদন শিল্পীগোষ্ঠীর পরিচালক মুহা. আব্দুন নুর জালালী এবং অনুষ্ঠানটি আয়োজনে সার্বিকভাবে পৃষ্ঠপোষকতা করেছেন বিশিষ্ট ব্যবসায়ী মো: সালামত উল্লাহ। 
 

এই বিভাগের আরো খবর