বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১১ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে ভেজাল শিশু খাদ্য সরবরাহের অভিযোগ আটক ৪

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে একটি গোডাউনে অভিযান চালিয়ে ভেজাল জুস ও চকলেট সরবরাহের অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ।

 

শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় পূর্ব সানাড়পাড় এলাকায় চালায় এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো-মিল্লাত (৩০), মো: শাহাবুদ্দিন (৩৯), রাসেল (১৮) ও মো.ওয়ারিশ বিন আতিক (১৮)।


 
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সামছুল আলম জানায়, সিদ্ধিরগঞ্জের সানাড়পাড় ফিরোজ মিয়ার বাড়ির ভাড়া করা গোডাউনে বিভিন্ন ধরনের ভেজাল খাদ্য সামগ্রী মজুদ করা আছে।এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালাই। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গোডাউন মালিক আতিক রেজা পালিয়ে যায়। 

 

তিনি আরও জানান, পরে ওইখানে উপস্থিত মালিকের ছেলেসহ ৪ জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে মজুদকৃত ম্যাংগো জুস, লিচি ড্রিংকস, চকলেটসহ বিভিন্ন ধরনের পণ্য সবই নকল। উদ্ধারকৃত মালামালের মূল্য আনুমানিক ১ লাখ ২৬ হাজার টাকা হবে।

 

শনিবার (১২ অক্টোবর) পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছে।পরে আটকৃতদের এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ড চেয়ে আসামিদের আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর