বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীর বাসায় দুর্ধর্ষ চুরি

প্রকাশিত: ১৭ জুন ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে শাহিনুল ইসলাম নামে এক ব্যবসায়ীর বাসায় দিনে দুপুরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরের দলেরা ড্রয়ারে রাখা প্রায় ৬ লাখ টাকা, ১৮ ভরী স্বর্ণালংকার, ১টি নোটপ্যাড ও ১টি ল্যাপটপ চুরি করে নিয়ে যায়। 


সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকায় আদর্শ স্কুল ভবনের ৫ম তলায় সোমবার সকাল থেকে দুুপরের মধ্যে যে কোন সময় ঘটনাটি ঘটে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা প্রক্রীয়াধীন রয়েছে।


এ ঘটনায় ব্যবসায়ী শাহিনুল ইসলামের ভাই সাংবাদিক ইমাম হাসান জানান, সকালে তাঁর বড় ভাই শাহিনুল ইসলাম পরিবার নিয়ে রাজধানীর একটি হাসপাতালে যান। 


একই সময় সাংবাদিক ইমাম হাসানও বাসায় তালা দিয়ে সংবাদ সংগ্রহের জন্য সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাব এলাকায় যান। 
বেলা সাড়ে ১২টায় বাসায় ফিরে এসে ঘরের দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে প্রবেশ করে আলমারী, ওয়্যারড্রব ও ড্রেসিং টেবিলের ড্রয়ার খোলা এবং সকল ধরণের পোশাক, কাগজপত্র ও জিনিসপত্র এলোমোলো দেখতে পান। 


এ সময় চোরের দলের সদস্যরা ড্রয়ারে রাখা প্রায় ৬ লাখ টাকা, ১৮ ভরী স্বর্ণালংকার, ১টি নোটপ্যাড ও ১টি ল্যাপটপ চুরি করে নিয়ে যায়।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি (অপারেশন) মোঃ জসিম মিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযান চালিয়ে চোরদের গ্রেফতারের চেষ্টা চলছে। 
 

এই বিভাগের আরো খবর