শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্টে শিশুসহ তিন জন নিহত, আহত ৫ 

স্টাফ রিপোর্টার 

প্রকাশিত: ২৮ মে ২০২০  

সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের উত্তর রসুলবাগ এলাকায় বিদ্যুৎ স্পর্শে এক শিশুসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়ে আরো ৫ জন হাসপাতালে ভর্তি আছে।

 

ঝড়ে বিদ্যুতের সঞ্চালন লাইন ছিড়ে ওই এলাকার শাহিন ও রুবেলের টিনসেড বাড়িতে বিদ্যুতায়িত হয়ে আজ বুধবার সকালে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন হাসান (৩) রুবিনা (২৫) এবং সুমাইয়া (১৩)।

 

নিহত হাসানের বাবার নাম রবিউল, রুবিনার স্বামীর নাম আলমগীর এবং সুমাইয়ার বাবার নাম মান্নান মোল্লা। আহতরা হলেন, নিহত হাসানের বাবা রবিউল ও মা সাবানা আক্তার, মনোয়ারা, জান্নাত এবং রিয়াদ। আহতদের স্থানীয় একটি হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


স্থানীয় পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক শাজাহান সাজু জানিয়েছেন, ঝড়ে বিদ্যুতের সঞ্চালন লাইন স্পার্ক করে ছিড়ে গিয়ে ওই বাড়ি দুটি বিদ্যুতায়িত হয়। এসময় বাড়ির বাসিন্দারা ঘর থেকে বেড় হতে গিয়ে কেউ দরজায়, কেউ বাড়ির গেইটে বিদ্যুতায়িত হয়। এসময় ঘটনাস্থলেই তিন জন মারা যায়। পরে বিদ্যুৎ-এ খবর দিলে তারা এসে লাইন ঠিক করে।


এলাকাবাসী জানায়, ডিপিডিসির ডেমরা অফিসে আমরা কয়েক বার লিখিতভাবে বিদ্যুতের তারে পাইপ দেওয়ার জন্য অভিযোগ করেছি। তারা তা আমলে না নেওয়াতে আজ এত বড় দূর্ঘটনা ঘটলো।

এ ব্যাপারে ডিপিডিসির ডেমরা অফিসে যোগাযোগ করার চেষ্টা করলে তা সম্ভব হয়নি। এ ব্যাপারে তাদের সাথে কথা বলা যায়নি।
 

এই বিভাগের আরো খবর