শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০

সিদ্ধিরগঞ্জে ফিল্মি স্টাইলে ১৮ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে ফিল্মি স্টাইলে সেলিম মিয়া (৩৫) নামে এক দর্জি ব্যবসায়ীর ১৮ লাখ টাকা দুবৃর্ত্তরা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে সেলিম মিয়া কোন কথা বলতে পারছেন না ও দুবৃর্ত্তদের মারধরে গুরুতরবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানান স্বজনরা।


 
ঘটনাটি ঘটেছে চিটাগাং রোড (শিমরাইল মোড়) এলাকায় শনিবার (১৪ জুলাই) বিকেল ৩ টায়। পুলিশ বলছে এমন সংবাদে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই তবে কেউ কোনো কিছু বলতে পারেনি। ঘটনার শিকার সেলিম নরসিংদী জেলার রায়পুর থানার কালিপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে বলে জানা গেছে।


 
নাম না বলার শর্তে সেলিমের বোন জানান, জমি কেনার জন্য ১৮ লাখ টাকা নিয়ে তার ভাই সেলিম ঢাকা থেকে বাসে করে নরসিংদীর উদ্দেশ্যে রওনা দেয়। চিটাগাংরোড (শিমরাইল মোড়) মেঘালয় কাউন্টারের সামনে আসলে ২টি মটর সাইকেলে করে ৪জন আসে গাড়িটির গতিরোধ করে।


 
এদের মধ্যে ২ জন গাড়িতে উঠে সেলিমকে টেনে হিঁচড়ে তার সাথে থাকা বাজারের ব্যাগসহ গাড়ি থেকে নামায়। পরে তাকে মারধর করে টাকা ভর্তি বাজারের ব্যাগটি ছিনিয়ে নিয়ে মটরসাইকেল নিয়ে দ্রুত চলে যায়। এ সময় সেলিম চিৎকার করলে আশপাশের কেউ এগিয়ে আসেনি বলেও তিনি জানান।

  
 
এ ঘটনায় থানায় কোনো মামলা করবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আগে ভাইকে সুস্থ্য করি তারপর সিদ্ধান্ত। তিনি কোথায় চিকিৎসারত রয়েছেন জানতে চাইলে তিনি বলেন চিটাগাংরোড আছেন। তবে কোন হাসপাতালে আছে তা বলতে অপারগতা প্রকাশ করেন। 


 
এদিকে এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মাহাবুব উর রহমান। তিনি জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই তবে কেউ কোনো কিছু বলতে পারেনি। এ ঘটনায় এখন পর্যন্ত  (রোববার বিকেল ৪টা) থানায়ও কেউ কোনো অভিযোগ করেননি।

এই বিভাগের আরো খবর